Featured Video

Pages

Thursday, April 13, 2017

ভালোবাসা-০১


ভালোবাসি ভালোবাসি
তোমাকে আমি অনেক ভালোবাসি
এ ভালোবাসায় নেই চাওয়া
নেই কিছু পাওয়ার প্রত্যাশা
এ ভালোবাসা নয় আবেগের
এ ভালোবাসা নয় ছলনার


হৃদয়ের গভীরে ডানা মেলে ভাসে
যতই দিন যায় ততই কাছে আসে
তোমাকে আমি প্রচন্ড ভালোবাসি
তুমি বুঝবে না কোনোদিন
তুমি জানতেও পারবে না
কতটা মায়ার বন্ধনে তোমাকে আমি
আমার বুকে রেখেছি যতন করে
সময়ের সাথে পাল্লা দিয়ে
তোমার আমার ভালোবাসার গভীরতা
গভীর থেকে গভীর হচ্ছে
যে গভীরতা কেউ কল্পনা করতে পারে না
তোমাকে আমি প্রচন্ড ভালোবাসি
তোমার হাসিতে, তোমার কান্নায়,
তোমার চাহনিতে, তোমার চলায়
তোমার বাড়ন্ত প্রতিটি ক্ষণে
তুমি থাক আমার হৃদয়ে
আমার চলায়, আমার চিন্তনে
তুমি আমার এমনি বাধন
যা ছিড়তে চাইলেও ছিড়বে না
থাকবে চির অক্ষয়
ভালোবাসি ভালোবাসি
তোমাকে আমি অনেক ভালোবাসি।
০২.০৪.২০১৭

0 comments:

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | cheap international calls